৮নং মাদারবুনিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ আবুল কালাম (হুজুর) জনপ্রিয়তার শীর্ষে

News News

Desk

প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২১

মোঃ সাইমুন ইসলাম, পটুয়াখালী জেলা প্রতিনিধি:

আধুনিক মডেল ৮নং মাদারবুনিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিনির্মানের লক্ষে, ইউনিয়নের মানুষের সর্বোচ্চ সেবা নিশ্চিত করার প্রত্যয় নিয়ে মেম্বার প্রার্থী হিসেবে মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন মোঃ আবুল কালাম ( কালাম হুজুর )।
কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত অবিরাম ছুটে চলেছেন তিনি। ইউনিয়নের প্রবীন মানুষের দোয়া নিতে ব্যস্ত সময় পার করছেন তিনি। চায়ের দোকান থেকে শুরু করে ৭নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের মধ্যে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
লক্ষ্য একটাই দীর্ঘদিন অবহেলিত উন্নয়ন বঞ্চিত ৭ নং ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ডে রূপান্তর করা এবং ডিজিটাল বাংলাদেশের সকল সেবা মানুষের দোড় গোড়ায় পৌছে দেওয়া।

এছাড়া ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, অসহায় দুস্থ মানুষকে সহযোগিতা করাসহ বিভিন্ন কার্যক্রম দীর্ঘদিন ধরে চালিয়ে যাচ্ছেন তিনি। করোনা পরিস্থিতিতেও ইউনিয়নের মানুষের জন্য তার ভূমিকা ছিলো গুরুত্বপূর্ণ।
আমজনতার মুখে একই কথা তার মত একজন শিক্ষিত মার্জিত ব্যক্তি সর্ব জনসাধারণ পেলে অবশ্যই ৭ নং ওয়ার্ডের চিত্র বদলে যাবে। মুরুব্বিদের মাঝে একই আওয়াজ ছড়িয়ে যাচ্ছে যে একজন স্বচ্ছ নির্লোভ মানুষকে এখানেই খুবই দরকার। মোঃ আবুল কালাম ( কালাম হুজুর) একজন স্বচ্ছ এবং ত্যাগী, কর্মীবান্ধব আওয়ামী নেতা। তাকে বিপুল ভোটে বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।
এবিষয়ে মোঃ আবুল কালাম বলেন, ৮ নং ইউনিয়নের ৭নং ওয়ার্ডটি দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত। জননেত্রী শেখ হাসিনা প্রত্যান্ত অঞ্চলের মানুষের জন্য সেবার দ্বার উন্মুক্ত করলেও এখানকার মানুষ সঠিকভাবে সেবা পায় না। জননেত্রীর সর্বোচ্চ সেবা ইউনিয়ন ও ওয়ার্ডের প্রতিটি মানুষের কাছে পৌছে দিতেই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে প্রত্যাশা করছি। আমি জন্মগতভাবে আওয়ামী পরিবারের সন্তান। ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করি এবং আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।