উজিরপুর মহিলা কলেজে জাইকা প্রকল্পের বরাদ্ধকৃত ভবনের নির্মাণ কাজ পরিদর্শন

News News

Desk

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২১

মোঃ মাসুম বিল্লাহ, উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার আজ ১ নভেম্বর সোমবার সকালে জাইকা প্রকল্পের আওতায় ২৮ লক্ষ টাকা বরাদ্ধকৃত উজিরপুর মহিলা কলেজের দ্বিতল ভবনের ছাদ ঢালাইয়ের পূর্বে নির্মাণ কাজ পরিদর্শন করেন উজিরপুর উপজেলা প্রকৌশলী মীর মাহিদুল ইসলাম।

এসময়ে উপস্থিত ছিলেন, উজিরপুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সহিদুল ইসলাম, বিশিষ্ট ঠিকাদার ও আওয়ামী লীগ নেতা বরুণ মিত্র, উপজেলা আওয়ামী শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা’সহ প্রমূখ।

এসময়ে উপজেলা প্রকৌশলী মীর মাহিদুল ইসলাম বলেন, জাইকা প্রকল্পের আওতায় বরাদ্ধ অনুযায়ী কাজের মান ভালো, প্রকল্পকে সফল ভাবে বাস্তবায়ন করতে আমরা কাজ করে যাচ্ছি।

এসময়ে উজিরপুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সহিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু ও মাননীয় সাংসদ মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, ” ঐতিহ্যবাহী উজিরপুর মহিলা কলেজের পড়া লেখার মান জেলার মধ্যে অতন্ত্য সন্তোষজনক। এছাড়াও সুনামের সাথে নারী শিক্ষায় বিশেষ অবদান রেখে চলছ। সাথে সাথে বর্তমানে ছাত্রী সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে তাই আরো একটি নতুন ভবনের একান্ত প্রয়োজন। এই বলে তিনি কলেজের উত্তর উত্তর উন্নতি কামনা করে সকালে সুদৃষ্টি কামনা করেন।