বগুড়ায় করোনায় একদিনে আরও ৮ জনের মৃত্যু

News News

Desk

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, জুন ২৪, ২০২১

রেজওয়ানুল ইসলাম, বগুড়াঃ বগুড়ায় একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৮ জন। এটিই জেলায় একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এ নিয়ে গত ৯দিনে ৩৬ জনের প্রাণ কেড়ে নিয়েছে মরণঘাতী এই ভাইরাস। এছড়া নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন মারা গিয়েছেন ৯৮ জন। এই নিয়ে জেলায় মোট করোনাভাইরাস আক্রান্ত হলেন ১৩ হাজার ১৫২ জন।

বগুড়ায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, আক্রান্ত ৬২

 

আজ বৃহস্পতিবার (২৪ জুন) ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৪৭টি নমুনা পরীক্ষায় ৬৫ জনের, জিন এক্সপার্ট মেশিনে ১৪টি নমুনায় পাঁচজনের এবং এন্টিজেন পরীক্ষায় ৬৩টি নমুনায় ৯ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩০টি নমুনায় ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

সূত্রটি আরও জানায়, আজ দুপুর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়ে ৮ জন মারা গেছেন। মৃতদের মধ্যে টিএমএসএস হাসপাতালে তিনজন, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তিনজন এবং মোহাম্মদ আলী হাসপাতালে দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার দুপুর পর্যন্ত পাওয়া সর্বশেষ ফল অনুযায়ী বগুড়ায় করোনা আক্রান্ত রোগীদের মধ্যে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার ২৯৮ জন এবং মৃত্যু ৩৬৫ জন। এখন চিকিৎসাধীন রয়েছে ৪৯১ জন।