৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ : ফেনী।

News News

Desk

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

ফেনীর পরশুরামে ৫ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় এক তরুণের নামে শনিবার থানায় মামলা করেছে মেয়েটির পরিবার।

 

মেয়েটির বাড়ি উপজেলার মির্জানগর ইউনিয়নের একটি গ্রামে। মামলার একমাত্র আসামি আবদুল বারেক (২২) একই এলাকার বাসিন্দা। এলাকায় বখাটে হিসেবে পরিচিত এই তরুণ ঘটনার পর থেকে পলাতক।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় বাড়ির উঠানে অন্য ছেলেমেয়েদের সঙ্গে ৫ বছরের শিশুটি খেলাধুলা করছিল। এ সময় শিশুটিকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে বাড়ির বাইরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন আবদুল বারেক। একপর্যায়ে শিশুটি চিৎকার দিয়ে কান্না শুরু করে। কান্নার আওয়াজ শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলের দিকে এগিয়ে যান। তখন দৌড়ে পালিয়ে যান বারেক।

স্থানীয় এক জনপ্রতিনিধি বলেন, চিকিৎসার জন্য রাতেই শিশুটিকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পাশাপাশি পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। পরে পরশুরাম থানার উপপরিদর্শক (এসআই) দুলাল মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন বলেন, শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে শনিবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন মেয়েটির বাবা। ঘটনার পর থেকে আসামি আবদুল বারেক পলাতক। পুলিশ তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

সূত্র : প্রথম আলো।