এমপির বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন : নরসিংদী।

News News

Desk

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০
নরসিংদী থেকে এস আলম :

নরসিংদী- ১ আসনের এমপি ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্ণেল (অবঃ) মোঃ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক এর বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৫ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টায় নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা, শহর ও থানা আওয়ামী লীগ, মাধবদী শহর ও থানা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠন এ সম্মেলনের আয়োজন করে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব সফর আলী ভূঁইয়া ।
এ সময় উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খান, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সাদেক, মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম বীরু, বেলাব উপজেলা চেয়ারম্যান শামসুজ্জামান ভাইয়া লিটন, মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী পৌর প্যানেল মেয়র ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রিপন সরকার, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান আজিম, শিক্ষা বিষয়ক সম্পাদক এসএম কাইয়ুম ও কার্যনির্বাহী সদস্য মোনাজাত উদ্দিন ভূইয়া, নরসিংদী সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আফতাব উদ্দিন ভূইয়া, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিলসহ নরসিংদী-১ নির্বাচনী এলাকার নির্বাচিত জেলা পরিষদ সদস্য, নরসিংদী ও মাধবদী পৌর ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ জেলা, উপজেলা, থানা ও শহর আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
লিখিত বক্তব্যে, আগামী সাত দিনের মধ্যে মামলার বাদীকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে সত্য ঘটনা উদঘাটনের দাবি জানানো হয় ।