বার্সাতেই থাকুক মেসি, চাওয়া গ্রিজমানের

News News

Desk

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

অনলাইন ডেস্ক : বার্সেলোনা-মেসির টানাপোড়েনের অবসান হয়নি এখনও। দুই পক্ষই নিজেদের অবস্থানে অনড় বলে খবর আসছে গণমাধ্যমে। অতোঁয়ান গ্রিজমানও ভেতরের খবর জানেন না তেমন একটা। তবে ফরাসি এই ফরোয়ার্ড নিজের চাওয়াটা জানালেন-মেসি থেকে যাক কাম্প নউয়েই।

উয়েফা নেশন্স লিগ নিয়ে এ মুহূর্তে ব্যস্ত গ্রিজমান। শনিবার সুইডেনের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রতিযোগিতাটির এবারের আসর শুরু করবে ফ্রান্স। এই ব্যস্ততার ফাঁকে ফরাসি টিভি চ্যানেল এমসিক্সকে মেসি-বার্সেলোনা ইস্যু নিয়ে নিজের মত জানিয়েছেন গ্রিজমান।

“এই ইস্যু নিয়ে আমরাও খবর রাখার চেষ্টা করছি; কিন্তু এটা মেসি ও বার্সেলোনার ব্যাপার। আমরা শুধু আশা করতে পারি, সে থেকে যাবে।”

“যত ঘটনা ঘটছে, এর অল্প কিছু আমরা শুনছি। আসলে এই বিষয়ে আমরা তেমন কিছু জানি না।”

সুইডেনের মাঠে খেলার তিন দিন পর নিজেদের মাঠে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে ফ্রান্স। গ্রিজমান জানালেন, তার মূল ভাবনা আপাতত এই দুই ম্যাচ নিয়ে।

“আমি জাতীয় দলে মনোযোগ দেওয়ার এবং সামনের দুই ম্যাচের জন্য ভালোভাবে প্রস্তুতি নেওয়ার চেষ্টা করছি।”

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর গত ২৫ অগাস্ট বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত জানান মেসি। ফ্যাক্স বার্তায় চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে চলে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তবে দলের সেরা তারকাকে ছাড়তে চায় না ক্লাবটি।

এরই মধ্যে একদফা মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউয়ের বৈঠক হয়েছে। কিন্তু কাতালুনিয়ার দলটি আগের অবস্থানেই আছে। তাদের সাফ কথা, চুক্তির ওই ধারা কার্যকর করার মেয়াদ ফুরিয়েছে গত ১০ জুন। এ মুহূর্তে তাই মেসিকে পেতে হলে আগ্রহী ক্লাবকে গুনতে হবে রিলিজ ক্লজের ৭০ কোটি ইউরো।

লা লিগাও অবস্থান নিয়েছে বার্সেলোনার পক্ষে। তবে এর মধ্যে মেসির চলে যাওয়ার গুঞ্জন থেমে নেই। সম্ভাব্য ঠিকানা হিসেবে শোনা যাচ্ছে ম্যানচেস্টার সিটি ও পিএসজির নাম।

আবার নতুন করে আর্জেন্টাইন তারকা আগামী মৌসুম বার্সেলোনায় থেকে যাওয়ার বিষয়েও ভাবছেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর আসতে শুরু করেছে।