ফেসবুক “লাইভে” ট্রলিচালকের বাড়িতে হামলা, স্বামী-স্ত্রী গ্রেফতার

News News

Desk

প্রকাশিত: ১:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

অনলাইন ডেস্ক : সাতক্ষীরায় ফেসবুক লাইভে ট্রলিচালকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় বেস্ট টিম নামে একটি সংগঠনের অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহনেওয়াজ পারভীন মিলিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ভোররাতে শহরের নিউ মার্কেট এলাকার বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোস্তাফিজুর রহমান ফেসবুকভিত্তিক সংগঠন বেস্ট টিমের অ্যাডমিন। তার স্ত্রী শাহনেওয়াজ পারভীন মিলি সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য।

সাতক্ষীরা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, পরানদহা এলাকার ট্রলিচালক আলম হোসেনের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, গত শুক্রবার (২৮ আগস্ট) বিকেলে বেস্ট টিমের অ্যাডমিন মোস্তাফিজুর রহমান, তার স্ত্রী শাহনেওয়াজ পারভীন মিলি ও কুলিয়ার সাবেক ইউপি সদস্য মোশাররফ হোসেন একত্রিত হয়ে আলম হোসেনের তালাকপ্রাপ্ত স্ত্রী মাছুরা খাতুনকে সঙ্গে নিয়ে তার বাড়িতে যান। এ সময় তারা ফেসবুক লাইভে আলম হোসেনের ঘরের তালা ভেঙে নগদ টাকা ও মূল্যবান কাগজপত্র লুট করেন। সোমবার (৩১ আগস্ট) এ ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী। পরে এ ঘটনায় জড়িত পাঁচজনের নাম উল্লেখ ও ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে সাতক্ষীরা সদর থানায় মামলা করেন আলম হোসেন। মামলাটি নথিভুক্ত হওয়ার পর রাতেই অভিযুক্ত স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে পুলিশ।

সাতক্ষীরায় বিভিন্ন ঘটনায় ফেসবুক লাইভ ও আইন-শৃঙ্খলা বাহিনীর মতো ঘটনার তদন্ত ও সমাধান করতে গিয়ে বিতর্কিত ফেসবুকভিত্তিক সংগঠন বেস্ট টিম।