বন্যায় কবলিত অসহায় মানুষের মাঝে ইসলামী আন্দোলনের টিন বিতারন। :

News News

Desk

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০

রুহুল ইসলাম : ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমির পীর চরমোনাইয়ের পক্ষ থেকে লালমনিরহাট জেলা শাখার ব্যবস্থাপনায় বন্যাকবলিত মানুষের মাঝে টিন বিতরণ করা হয়েছে।

আজ রবিবার সকালে লালমনিরহাট শহরের মিশন চত্বরে বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে টিন বিতরণ করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতা ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহমামাদ ইমতিয়াজের নেতৃত্বে একটি প্রতিনিধি দল উপস্থিত থেকে এ টিন বিতরণ করনে।

প্রতিনিধি দলে ছিলেন ঢাকা মহানগরের সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, মহানগর নেতা মাওলানা ইউনুছ তালুকদার, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, মুফতি আব্দুল আহাদ, লালমনিরহাট জেলা সেক্রেটারী মাওলানা শফিউল্লাহ মাহমুদি, সাংগঠনিক সম্পাদক মুকসেদুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে ইনশাআল্লাহ। ইসলামী আন্দোলন বন্যাসহ যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের পাশে সাধ্যমতো দাঁড়ানোর চেষ্টা করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত রাখবে ইনশাআল্লাহ। তারা বন্যার্ত মানুষদের বিপদে ধৈর্য্য ধারণ করার আহ্বান জানান এবং পরিস্থিতি থেকে উত্তরণে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সাহায্য কামনা করেন।

বিকালে গাইবান্ধা জেলা সদরের আল-ফালাহ মাদরাসা মাঠে জেলার বিভিন্ন অঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি মাওলানা ইসমাঈল হোসাইন, সেক্রেটারী মুহা. আব্দুল মাজেদ, মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হক, আল-ফালাহ মাদরাসার মুহতামিম মাওলানা মামুনুল হক প্রমুখ।